চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

৬০ বছরের শিপ্রার ৫১ মামলা, সবকটি মাদকের

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ১৮, ২০২১ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলোচিত মাদক কারবারি ৫১টি মাদক মামলার আসামি শিপ্রাকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। গতকাল বুধবার বিকেলে শহরের বুদ্ধিমানপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শিপ্রা বেগম (৬০) চুয়াডাঙ্গা জেলার বুজরুকগড়গড়ি এলাকার মৃত বাবুল রহমানের স্ত্রী।
পুলিশ সূত্রে জানা যায়, শিপ্রা চুয়াডাঙ্গা জেলার শীর্ষ নারী মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে ৫১টি মামলা রয়েছে। এর মধ্যে ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাও হয়েছে তাঁর। শিপ্রার স্বামী, সন্তানও মাদক ব্যবসায়ী। স্বামী মারা গেলেও তাঁর সন্তান আলী হোসেন মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। পরে একটি মাদক মামলায় আলী হোসেনের ৩২ বছরের সাজা হয়। এখন তিনি কারাভোগ করছেন। শিপ্রার স্বামী বাবুল মারা যান ২০১৫ সালে। তিনি একাধিক মাদক মামলার আসামি ছিলেন।

পুলিশ আরও জানায়, শিপ্রা প্রথমে সীমান্ত এলাকায় বিভিন্ন পণ্য চোরাচালান করত। পরে মাদক ব্যবসায় যুক্ত হন। ১৯৯১ সালে সর্বপ্রথম তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর এই ৩০ বছরে একে একে ৫১টি মামলা দায়ের হয় তাঁর বিরুদ্ধে। গ্রেপ্তার হন শতাধিকবার! বিভিন্ন মেয়াদে সাজাও হয় ৪ মামলায়।
পুলিশ আরও জানায়, আইনশৃঙ্খলা বাহিনীকে একাধিকবার ধোকা দিয়েছে শিপ্রা। বিভিন্ন সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েও তাঁকে আটক করতে ব্যর্থ হতে হয়েছে। চতুর শিপ্রা বিভিন্ন সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের ভেতর ঢুকলেই তাকে আর গ্রেপ্তার করা যায় না! কারণ, ঘরের টয়লেটে গোপন একটি দরজা বানিয়েছেন তিনি। পুলিশ আসলেই সেই দরজা দিয়ে পালিয়ে যেতেন তিনি। অবশেষে সেই গোপন দরজার সন্ধানও আবিষ্কার করেছে পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।