চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

৬ষ্ঠ বারের মত মাঠে গড়ালো পৌর পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৫, ২০১৬ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ বারের মত মাঠে গড়ালো পৌর পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট। মঙ্গলবার সকাল ৭ টায় চুয়াডাঙ্গা স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী  জিপু। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে স্বাগত বক্তব্যদেন সদর ক্লাস্টারের  সহকারি উপজেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন। শুভেচ্ছা বক্তব্যদেন জেলা ক্রিড়া সংস্থার কার্যকরী পরিষদের নব নির্বাচিত সদস্য সহিদুল হক জোয়ার্দ্দার কদর ও হাজিজুর রহমান হাপু। পরে প্রধান অতিথি পৌরসভার পক্ষ থেকে  অংশ গ্রহনকারী সকল বিদ্যালয়কে ১টি করে ফুটবল ও ১ সেট জার্সি দেন।  উদ্বোধনী দিনে বঙ্গবন্ধু গোল্ডকাপে ৩টি গ্র“প এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে ৩টি গ্র“প খেলায় অংশ গ্রহন করে।  উদ্বোধনী খেলায়  পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলের ব্যবধানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে পরাজিত করে পুটি মোহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয় । বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে শাহদৎ হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে জয় পেয়েছে। প্রতিপক্ষ মাস্টার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এ জয় তুলে নেন। তবে বঙ্গবন্ধুতে ১-০ গোলে জয় পেয়েছে মাস্টার পাড়া।  দিনের অপর খেলায় হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতাতে ৬-০ গোলে মুসলিমপাড়াকে পরাজিত করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।