চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

৪৫ মিনিটের ব্যবধানে সড়কে ঝরল তিন প্রাণ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহে পৃথক দুটি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল পৌনে ১০টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চেউনিয়া এলাকায় ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এদিকে, সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের গাড়াগঞ্জ-শৈলকুপা সড়কের হাবিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় তুষার বিশ^াস নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ট্রাকের চাপায় নিহত ব্যক্তিরা হলেন- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের মিটুল বিশ্বাসের ছেলে মো. রাকিব বিশ্বাস (২০) ও একই গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. শাকিল হোসেন (২১)। যাত্রীবাহী বাসের চাপায় নিহত তুষার বিশ^াস (৩৫) শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের সোহরাব বিশ^াসের ছেলে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকালে রাকিব ও রবিউল মোটরসাইকেলে নিজ গ্রাম থেকে কালীগঞ্জ শহর হয়ে ঝিনাইদহ জেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথে চেউনিয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পিছলে পড়ে যান। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক দুজনকে চাপা দিলে ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়।
ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুস সালাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত দুই তরুণের লাশ উদ্ধার করেছেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, গতকাল শৈলকুপা উপজেলার মুড়োতলা নামক স্থানে গোল্ডেন লাইন নামে পরিবহনের ধাক্কায় তুষার বিশ^াস নামের এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুই থানাতেই অপমৃত্যু মামলা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।