চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৪০০ পিস ইয়াবাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৪, ২০১৮ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার বেগমপুর ফাঁড়ি পুলিশের সফল মাদকবিরোধী অভিযান
দর্শনা অফিস: চুয়াডাঙ্গার বেগমপুর ফাঁড়ি পুলিশের সফল মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০০পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের বেগমপুর চিলমারীপাড়ার আমিন উদ্দিনের ছেলে বাবু ওরফে ছোট বাবু (৩৮), দর্শনা পৌর এলাকার জয়নগর কাষ্টমপাড়ার মৃত সাজ্জাত হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও একই এলাকার মকবুল হোসেনের ছেলে লিপন (২৮)।
পুলিশ সূত্রে জানায়, গতকাল রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খালিদ ইবনে স্ট্যালিনের নেতৃত্বে এএসআই জাহিদ ও এএসআই ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আকন্দবাড়ীয়া তেল পাম্পের নিকট অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল ৩জনকে আটক করে। এসময় তিনজনের কাছ থেকে ৪০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত ৩ জন মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গতকালই সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় বেগমপুর পুলিশ ক্যাম্পের অফিসার ইনচার্জ এসআই খালিদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।