চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

২১ বছর পর ভারতের সুন্দরীর মাথায় মিস ইউনিভার্সের মুকুট

বিনোদন ডেস্ক:
ডিসেম্বর ১৪, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

১৯৯৪ সালে ভারত পেয়েছিল তার প্রথম মিস ইউনিভার্স। বিশ্বের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছিলেন বাঙালি কন্যা সুস্মিতা সেন। এরপর ২০০০ সালে মিস ইউনিভার্স খেতাব জেতেন লারা দত্ত। এরপর দীর্ঘ ২১ বছর পর ভারত পেল তার তৃতীয় মিস ইউনিভার্স হরনাজ সান্ধু। এ বছর ইসরাইলে বসেছিল মিস ইউনিভার্সের আসর। ২১ বছর বয়সী হরনাজের জন্ম পাঞ্জাবী পরিবারে। চন্ডীগড়ের মেয়ে পেশায় মডেল, ফিটনেস লাভার ও যোগ ব্যায়ামে পারদর্শী। ইতিমধ্যেই দুটি পাঞ্জাবী ছবিতে অভিনয় করেছেন তিনি, যা মুক্তি পেতে চলেছে ২০২২ সালে। টিনেজ থেকেই মডেলিংয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন হরনাজ।

২০১৭ সালে মিস চন্ডীগড় হয়েছিলেন হরনাজ সান্ধু। এরপর ২০১৮ সালে ফের এমার্জিং স্টার শিরোপা পেয়েছিলেন তিনি। ২০১৯ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরা বারো প্রতিযোগীর মধ্যে ছিলেন হরনাজ, কিন্তু সে বছর সেরার শিরোপা পেতে ব্যর্থ হন তিনি। এরপর ২০২১ সালে ফের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন তিনি। এই বছর সেপ্টেম্বরে মিস ডিভা ইউনিভার্স ইন্ডিয়া খেতাব পান হরনাজ। এরপর মিস ইউনিভার্সের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি। লারা দত্তের পর ফের একবার মিস ইউনিভার্স মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন হরনাজ। রবিবার তার মাথায় মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন গত বছরের মিস ইউনিভার্স মেক্সিকোর অ্যান্ড্রিয়া মেজা। এই প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান ও তৃতীয় স্থান পায় প্যারাগুয়ে ও সাউথ আফ্রিকা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।