চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা আদায়

সমীকরণ প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৩, ২০১৮ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা ও নীলমণিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান
আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় দুটি ইটভাটা ও নীলমণিগঞ্জের দুটি করাত কলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে।
জানা গেছে, আলমডাঙ্গায় নওদা বন্ডবিল এসএনবি ব্রিকসের মালিক নওদা বন্ডবিলের মৃত আজিজুল হকের ছেলে শহিদুল হককে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ আইন ৪/১৪ ধারা মোতাবেখ লাইসেন্স না থাকা ৬০ হাজার টাকা জরিমানা আদায় করেন। পাশে আরএনবি ব্রিকসের মালিক চাঁদ আলী মিয়াকে ৬ ধারার ৬/১৬ ধারা লঙ্ঘনের দায়ে লাইসেন্স না থাকা পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় এবং শুধু মাত্র খড়ি দিয়ে ভাটা পোড়ানোর অভিযোগে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও চুয়াডাঙ্গা সদরের নীলমণিগঞ্জ বোয়ালমারীর মৃত রবজেল আলীর ছেলে মল্লিক ‘ছ’ মিলেরমালিক রফিকুল হককে করাত কল বিধিমালা ২০১২ লাইসেন্স না থাকায় ১১ ধারা মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা, আল্লারদান ‘ছ’ মিলের মালিক পূর্ব কমলাপুরের আসাদুজ্জামান মিলনকে একই ধারায় ৫ হাজার টাকা নগদ জরিমানা আদায় করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফকরুল ইসলাম ও বন কর্মকর্তা মোহাম্ম শামসুল হক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।