চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৯ পদের বিপরীতে ৩৪টি মনোয়নপত্র দাখিল : আজ যাচাইবাঁছাই

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০১৮ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন
ফেরদৌস ওয়াহিদ: চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০১৮-২০২০ এর ঘোষিত তফসিল অনুযায়ী গতকাল বুধবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের দিন ধার্য ছিল। সে অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে ১৪টি সাধারণ সদস্য পদের বিপরীতে মোট ২৭টি এবং ০৫টি সহযোগী সদস্যপদের বিপরীতে মোট ০৭টি মনোনয়নপত্র দাখিল হয়েছে। মনোনয়নপত্র দাখিলকৃত সাধারণ ও সহযোগী প্রার্থীরা হলো- মো. ইয়াকুব হোসেন মালিক, মো. শাহারিন হক মালিক, মো. মন্জুরুল আলম মালিক লার্জ, সালাউদ্দিন মো. মর্তুজা, এস,এম তসলিম আরিফ, নীল রতন সাহা, একেএম সালাউদ্দিন মিঠু, মো. আরিফ হোসেন জোয়ার্দ্দার সোনা, মো. তাজুল ইসলাম, হারুন অর রশিদ, কিশোর কুমার কুন্ডু, মো. মাহফুজুর রহমান জোয়ার্দ্দার (মিজাইল), মো. সামসুজ্জামান, পবিত্র কুমার আগরওয়ালা, আলাউদ্দিন হেলা, মো. মানিকুজ্জামান, মো. মকলেছুর রহমান, মো. ফজলে রাব্বী মুন্সি, মো. মাহবুব আলম, মো. সালাউদ্দিন মল্লিক, হাজী মো. আবুল কালাম, আব্দুল মান্নান, মো. মফিজুর রহমান মনা, মো. জাহিদুল হাসান জোয়ার্দ্দার, মো. দেলোয়ার উদ্দিন জোয়ার্দ্দার, মো. সামসুদ্দোহা মল্লিক হাসু ও তানজির আহমেদ রনি। এছাড়া সহযোগী সদস্য পদে যারা মনোনয়ন দাখিল করেন নাসির আহাদ জোয়ার্দ্দার, এএনএম আরিফ, মো. কামরুল ইসলাম, সুরেশ কুমার আগরওয়ালা, মো. মাহবুল ইসলাম সেলিম, মো. ইলিয়াস হোসেন ও মো. ওহিদুল ইসলাম জোয়ার্দ্দার। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টা হতে ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র বাঁছাই করা হবে।
উল্লেখ্য, সাধারণ ভোটার সংখ্যা ৫০১ জন ও সহযোগী ভোটার সংখ্যা-১১৩ জন। আগামী ২ ফেব্রুয়ারী শুক্রবার গোপণ ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।