চুয়াডাঙ্গা বুধবার , ৩০ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

১৭ মাদকব্যবসায়ী আটক : ফেনসিডিল ও মদ উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩০, ২০১৭ ৭:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা সীমান্তের বিভিন্ন স্থানে বিজিবির মাদকবিরোধী অভিযান

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার ভারত সীমান্তে অবৈধ ফেন্সিডিল ও মদসহ ১৭ জনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার মধ্যরাত থেকে ভোর ৫টা পর্যন্ত বিভিন্ন সীমান্তে তাদের আটক করা হয়। চুয়াডাঙ্গা বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ লুৎফুল কবীর মঙ্গলবার দুপুরে জানান, এদিন আনুমানিক ভোর ৪টার দিকে দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার সময় বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আরিফুল ইসলামসহ একদল বিজিবি সদস্য ১৫০ বোতল ফেন্সিডিল পাচারের সময় ওই গ্রামের মরহুম ছান্দালীর ছেলে রফিকুল ইসলাম (৪৬), বুইদা মালিতার ছেলে নাসির উদ্দিন (৪৫), মরহুম সোলদার মন্ডলের ছেলে ইয়াছিন আলী (৪০), শামছুলের ছেলে রাহিমুল ইসলাম (৩৫) ও হামিদুর রহমানের ছেলে রিপন মিয়া (২৩) এবং একই উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা গ্রামের আব্দুল মালেকের ছেলে মিঠু হোসেনকে (২৪)  আটক করে।
একই সময় সুলতানপুর বিওপি টহল কমান্ডার নায়েক আকবরসহ একদল বিজিবি সদস্য ১৫৬ বোতল ফেন্সিডিল পাচারের সময় দামুড়হুদা উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা মাদ্রাসাপাড়ার আমবাগানের কাছ থেকে ওই গ্রামের আব্দুর রবের ছেলে ইব্রাহিম খলিল (২০), আব্দুল মালেকের ছেলে বিপ্লব হোসেন (২০), বদর উদ্দিনের ছেলে শামীম মিয়া (২১) ও শামছুল হকের ছেলে মোস্তাফিজুর রহমান (২৩) এবং একই উপজেলার জয়রামপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে সাজ্জাদ হোসেনকে (৩৪) আটক করা হয়।
এদিন রাত দেড়টার দিকে গোপনে খবর পেয়ে নিমতলা বিওপি টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুল হালিম দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের মাঠ থেকে ওই গ্রামের মরহুম নূর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন বাবলু (৪৮) ও মুরশিদ আলীর ছেলে আব্দুস সামাদকে (৩০) ৫২ বোতল ফেন্সিডিল ও ১৫ বোতল মদসহ আটক করা হয়।
রাত ২টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার ইকবাল হোসেনসহ একদল বিজিবি সদস্য দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের বিএসপি মাঠে একই উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মাসুদুর রহমান (২৫) ও খলিলুর রহমানের ছেলে ছানাউল ইসলামকে (২৮) ৫২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।
এদিকে প্রায় একই সময় রাতে দামুড়হুদা উপজেলার দর্শনা বিওপি টহল কমান্ডার নায়েক নজরুল ইসলামসহ একদল বিজিবি সদস্য কেরু এন্ড কোম্পানী চিনিকল মাঠ থেকে মোহাম্মদ আলীর ছেলে ছানোয়ারকে (৩৬) ২৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।