চুয়াডাঙ্গা রবিবার , ৬ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় কৃষক লীগের কার্যকরী কমিটির আলোচনা সভা ও মেহেরপুরে আ.লীগের বর্ধিত সভা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৬, ২০১৭ ৫:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক: ১৫ আগস্ট জাতীয় শোক পালন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের কার্যকরী কমিটির আলোচলা সভা ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক রাকিব আহম্মেদ জনি স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন গতকাল জেলা শাখার সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দারের সভাপতিত্বে ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী আক্তারজ্জামান শান্তির পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে কার্যকরী কমিটির আলোচলা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্বরণে তাদের আত্মার প্রতি সস্মান জানিয়ে এক মিনিট মিনিট নিরাবতা পালন করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র মো. ওবাইদুর রহমান চৌধুরী জিপু। বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জানিফ। যুগ্ম আহ্বায়ক, আলমডাঙ্গা উপজেলা যুবলীগ মো. সাজ্জাদুল ইসলাম স্বপন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম। সহ-সভাপতি সেলিম উদ্দীন মল্লিক সলিল। সভাপতি আলমডাঙ্গা উপজেলা এম আজিজুল হক। চুয়াডাঙ্গা সদর থানা সাধারণ সম্পাদক আব্দুল মতিন দুদু। সভায় অতিথিবৃন্দ বক্তব্যে বলেন, কৃষক রতœ, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়নের ধারা সূচীত হয়েছে তা অব্যাহত রাখার জন্য স্ব-স্ব জায়গা থেকে আমাদের কাজ করে যেতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কৃষকরতœ জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করার লক্ষ্যে সরকারের যাবতীয় উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের দৃষ্টি আকর্ষণের জন্য ব্যাপক প্রচার করতে হবে।
এছাড়া আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস হিসাবে চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগরে নেতৃত্বে জেলা থেকে উপজেলা, উপজেলা থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত বঙ্গবন্ধু আত্মার মাগফেরাত কামনার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে। উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আক্তার হোসেন, রাশেদুজ্জামান মালিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহবুদ দিপন, মোস্তাফিজুর রহমান মাজু, সাংগঠনিক সম্পাদক মেফিউর রহমান ডেবিড, বজলুর রহমান, অর্থ সম্পাদক ওসমান গণি বিস্কুট, সহ দপ্তর সম্পাদক সামসাদ রানু, স্থানীয় সরকার সম্পাদক আসকার আলী, ত্রান বিষয়ক সম্পাদক কামাল এহসান রুমি জোয়ার্দ্দার, দপ্তর সম্পাদক আলমডাঙ্গা উপজেলা সাহাবুল হক, কৃষি গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান হামিম, ভূমি বিষয়ক সম্পাদক মশিউর রহমান ডাবলু, অনুষ্ঠানটি পরিচালনা করেন দপ্তর সম্পাদক রাকিব আহমেদ জনি। এমদাদুল হক বাবু, মানজেদ আলী মিয়া, ওয়াসিম, তুহিন ইসলাম রানা, আতিকুর রহমান রাব্বি, দেলোয়ার হোসেন দয়াল, হানিফ মিয়া, আবুল হাশেম, আব্দুল হাই, জহরুল প্রমূখ।
মেহেরপুর অফিস জানিয়েছে, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টা  থেকে দুপুর পর্যন্ত মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন বর্ধিত সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড.মিয়াজান আলী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আশকার আলী, সহ-সভাপতি আব্দুল হালিম, মাহবুবুর রহমান মধু, অ্যাড. শাজাহান আলী, সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক অ্যাড.ইব্রাহীম শাহীন, সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আইউব হোসেন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান খোকন, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাকিম হোসেন, বারাদি পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের বারাদি সংগঠনিক সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।