চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

১৪ বছর পর শৈলকুপায় বিএনপির সমাবেশে কেন্দ্রীয় নেতা অ্যাড. আসাদুজ্জামান

ভোট চোর সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৩, ২০২২ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার শৈলকুপা থানা ও পৌর বিএনপি যৌথভাবে এই সমাবেশের আয়োজন করে। শৈলকুপা পৌর বিএনপির সভাপতি আবু তালেব মিয়ার সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা ঠান্ডুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির মানবাধিকারবিষয়ক সম্পাদক অ্যাড. আসাদুজ্জামান।

কেন্দ্রীয় বিএনপির মানবাধিকারবিষয়ক সম্পাদক অ্যাড. আসাদুজ্জামান বলেছেন, ‘এই সরকার ভোট চোর। সব ক্ষেত্রে মানুষের অধিকার হরণ করেছে। তাই এই সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহন করবে না।’ তিনি আরও বলেন, পদ্মা সেতু বানিয়ে এখন বিদ্যুৎ দিতে পারছে না। সব জিনিসের মূল্য বৃদ্ধি করেছে। বিশ্ববাজারে তেলের দাম কমলেও সরকার জনগণের টাকা লুটপাট করার জন্য দাম কমাচ্ছে না। সময় আর বেশি দেরি নেই। দেশনায়ক তারেক রহমানের ডাকে রাস্তায় নেমে পড়তে হবে। গণতন্ত্রকে মুক্ত করতে হবে। জনগণকে ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে।

অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক উসমান আলী, শৈলকুপা উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ন বাবর ফিরোজ, ঝিনাইদহ সদর থানা বিএনপির সভাপতি অ্যাড. কামাল আজাদ পান্নু, শৈলকুপা পৌরসভার সাবেক মেয়র খলিলুর রহমান, বিএনপির নেতা মিজানুর রহমান, ঝিনাইদহ কেসি কলেজের সাবেক জিএস শাহাজান আলী, শৈলকুপা পৌর বিএনপির সহসভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুলিশ ও সরকারি দলের কারণে ২০০৮ সাল থেকে এই ১৪ বছর শৈলকুপায় কোনো সভা-সমাবেশ করতে পারেনি বিএনপি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।