চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

১২ জন গ্রেফতার : আদালতে সোপর্দ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০১৭ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায়

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সাংবাদিকের ওপর হামলাসহ বিভিন্ন মামলার আসামী। বুধবার রাতে পৃথক সময়ে তাদের গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, বুধবার রাতে থানা পুলিশ উপজেলার বিভিন্ন গ্রামে বিশেষ অভিযান চালায়। এসময় সাংবাদিকের ওপর হামলা মামলার আসামীসহ বিভিন্ন মামলার ১২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সাংবাদিকের ওপর হামলা মামলার আসামী দর্শনা মোবারক পাড়ার মৃত রওশন কাসারীর ছেলে নিজামউদ্দিন (৪৫), দামুড়হুদা মাদ্রাসাপাড়ার মৃত শামসুল হকের ছেলে শাহাজাহান (৪৫), চদ্রবাস গ্রামের মৃত আমির হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০), দামুড়হুদা পুরাতন বাজার পাড়ার রবিউল ইসলামের ছেলে ইন্দাজুল (৩৪), ছোটবলদিয়া গ্রামের আ: লতিফের ছেলে আলম (৩৪), আজম (২৩), দর্শনা মোহাম্মদপুরের বারীর ছেলে ইউছুফ (৩০), বেড়বাড়িয়া গ্রামের মৃত বাকার ছেলে আজহার আলি (৩২), একই গ্রামের আজাহার আলীর ছেলে রিপন (২৮,) মোমিন (২৭), রিপন (২৬) ও জয়রামপুর গ্রামর আ: রশিদের স্ত্রী জেলেহার খাতুন (৩৬)।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।