চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

১২শ টাকার ঘড়ি ৩৬৫০ টাকায় বিক্রি!

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ২, ২০২২ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর: মেহেরপুর শহরের নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম ১২ শ টাকা দামের ঘড়ি বিক্রি করেন ৩৬৫০ টাকায়। আর এতেই ক্ষুব্ধ হন ক্রেতা হাসিদুল ইসলাম। অবশেষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে লিখিত অভিযোগ করেন। গতকাল সোমবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক সজল আহমেদ অভিযান চালান। অভিযানের সময় স্যানেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম, মেহেরপুর বাজার কমিটির সভাপতি মনিরুজ্জামান দিপুসহ বাজার কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম ঘড়ির মূল্য অপেক্ষা বেশি দাম নেওয়ায় নিজের দোষ স্বীকার করেন। পরে ক্রেতাকে অতিরিক্ত মূল্য ফেরত দিয়ে রক্ষা পান তিনি। এ ঘটনায় নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলামকে সতর্ক করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, হাসিদুল নামের এক ক্রেতা লিখিত অভিযোগ দেওয়ার পর নিউ কেয়া স্টোরে অভিযান চালানো হয়। নিজের দোষ স্বীকার করে ক্রেতার কাছ থেকে নেওয়া অতিরিক্ত টাকা ফেরত দেন কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম।

পরে দুপুরে দিকে মেহেরপুর শহরের মহিলা কলেজের পাশে মেসার্স মডার্ন ব্রেড অ্যান্ড কনফেকশনারিতে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন খাদ্যপণ্য থাকায় ৮ হাজার টাকা জরিমানা আদায় ও মেয়াদোত্তীর্ণ বিভিন্ন খাদ্যপণ্য জব্দ করে ধ্বংস করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।