চুয়াডাঙ্গা শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

১০ দিনের সফরে মেহেরপুর আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন টানা ১০ দিনের সফরে মেহেরপুর আসছেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আজ শুক্রবার রাতে মেহেরপুর পৌঁছানোর কথা। সফরের প্রথম দিন ১৮ সেপ্টেম্বর প্রবীণ আওয়ামী লীগ নেতা কামাল হোসেন ও ভাষা সৈনিক ইসমাইল হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। একই দিনে মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।
১৯ সেপ্টেম্বর মেহেরপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। একই দিনে প্রস্তাবিত শহর বাইপাস সড়ক নির্মাণ সংক্রান্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এদিন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের জন্য জমি হস্তান্তর অনুষ্ঠানে যোগদান করবেন। ওই দিনই সমাজকল্যাণ পরিষদ কর্তৃক ত্রাণ-সামগ্রী বিতরণ করবেন এবং কৃষকদের মধ্যে কৃষি প্রণোদনা বিতরণ করবেন। রাতে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
২০ সেপ্টেম্বর মেহেরপুর সদর উপজেলা যুব মহিলা লীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ২১ সেপ্টেম্বর মেহেরপুর জেলা ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। ২২ সেপ্টেম্বর মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং রাতে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে গুণীজন সংবর্ধনায় যোগদান করবেন।
২৩ সেপ্টেম্বর কুতুবপুর ইউনিয়নের শোলমারী গ্রামে আওয়ামী লীগের কর্মী সভায় যোগদান করবেন। ২৪ সেপ্টেম্বর মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়ন, মেহেরপুর জেলার ট্রাক ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবেন। ২৫ এবং ২৬ সেপ্টেম্বর প্রতিমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ করবেন। ২৭ সেপ্টেম্বর প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন খুলনার উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।