চুয়াডাঙ্গা সোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হৈবতপুরে অনুমোদন ছাড়া ফসলের জমিতে পুকুর খনন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৭, ২০২২ ২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের হৈবতপুর গ্রামে ফসলের জমিতে বিনা অনুমোদনে পুকুর খনন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলা প্রশাসনকে কোনো তোয়াক্কা না করেই প্রায় সাড়ে ৪ বিঘা ফসালি জমিতে পুকুর খনন করার অভিযোগ দর্শনার মদনা গ্রামের গোলাম রসুলের ছেলে নজরুল ইসলাম নজুর বিরুদ্ধে।
বেশ কয়েকদিন আগে হৈবতপুর গ্রামের কয়েকজন ব্যক্তি মোবাইল ফোনে উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে জানালে গত ২৪ জুলাই পুকুরটি পরিদর্শন করেন তিনি। তবে এখনো পর্যন্ত পুকুর মালিক নজুর বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে জানায় গ্রামবাসী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ফসলি জমিতে পুকুর খনন সম্পূর্ণ করে ভেকু ট্রাকে তুলে নিয়ে যাচ্ছে। এবিষয়ে মদনা বৃত্তিপাড়া নজরুল ইসলামের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী জানান, ‘আমাদের পুকুর কাটছে। তবে পুকুর খনন করতে অনুমোদন নেওয়া হয়েছে কিনা আমার জানা নেই।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।