হেফাজত-জামায়াত-বিএনপি একই সূত্রে গাঁথা

32

আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এমপি ছেলুন জোয়ার্দ্দার
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুু।
এসময় এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘দেশে নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। মৃত্যুর সংখ্যাও প্রতিদিন বাড়ছে। তাই সবাইকে সজাগ হতে হবে। সরকার গত ১৪ তারিখ থেকে এক সপ্তাহ কঠোর লকডাউন ঘোষণা করেছিল। পরিস্থিতি খারাপ হওয়ায় তা আবারও বাড়িয়ে বর্তমানে ২৮ এপ্রিল পর্যন্ত করেছে। লকডাউন সফল করতে আপনারা সরকারকে সহায়তা করবেন, নিজেদের জন্য, ভবিষ্যৎ প্রজন্মের জন্য।’
তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশকে অস্থিতিশীল করতে মৌলবাদী শক্তিসহ একটি চক্র মাঠে নেমেছে। ওরা হেফাজত, জামায়াত, বিএনপি একই সূত্রে গাঁথা। ওদের বিরুদ্ধে সজাগ থাকুন। সারা দেশে ভাঙচুর করছে, অগ্নিসংযোগ করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে। বিএনপি ওদের কাঁধে চেপে সরকার পতনের স্বপ্ন দেখছে। এদের বিরুদ্ধে রুঁখে দাঁড়াতে হবে। দলের প্রতিটি নেতা-কর্মীকে সজাগ থাকতে হবে। মাঠে প্রস্তুত থাকতে হবে। কোনো প্রকার অরাজকতা করার চেষ্টা করলে কঠোরভাবে দমন করতে হবে।’
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, জেলা শ্রমিক লীগের নেতা আফজাল হোসেন, জেলা বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম, জেলা সদস্য আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমার ফারুক।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুনের উপস্থাপনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, হামিদুল ইসলাম, খন্দকার শাহ আলম মণ্টু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামী লীগের সহসভাপতি আবু ডালিম, সহিদুল হক মোল্লা অপু প্রমুখ।