চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হিফজুল কোরআন প্রতিযোগিতায় দামুড়হুদার দারুস সুন্নাহ মাদ্রাসার সাফল্য

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক দামুড়হুদা:

খুলনা বিভাগ জোন-২ এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা শাখার উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতায় দামুড়হুদা উপজেলার দারুস সুন্নাহ ইসলামিয়া মাদ্রাসার ছাত্ররা বিভিন্ন পারার মেধা তালিকায় কৃতিত্ব আর্জন করেছেন। গতকাল রোববার চুয়াডাঙ্গা হুফফাজুল কোরআন ফাউন্ডেশনে উদ্যেগে দামুড়হুদা জামে মসজিদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা হুফফাজুল কোরআন ফাউন্ডেশনে সভাপতি হাফেজ মো. বায়েজিদ হুসাইন ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মো. আমিন উদ্দীনের তত্ত্বাবধানে দামুড়হুদা দারুস সুন্নাহ ইসলামিয়া মাদ্রাসার ছাত্র আবু সাইব ৩০ পারার ৬ষ্ঠ স্থান অধিকার করেন। ২০ পারায় ৪র্থ হয়েছেন আল আমিন, ৫ম হয়েছে আবির হাসান। এছাড়াও ১০ পারায় প্রথম স্থান অধিকার করেন ফাইজুর রহমান, ৩য় হয়েছেন মোবারক, ৪র্থ হাসান, ৫ম আবু কাইজার, ৫ পারার দ্বিতীয় স্থান অধিকার করেন হুজাইফা, ৩য় হয়েছেন সানী ও ৫ম জাওয়াদ। হিফজুল কোআন প্রতিযোগিতায় কৃতিত্বের জন্য মাদ্রাসার মুহতামিম মুফতি রুহুল আমিনসহ সকল শিক্ষকমণ্ডলী কৃতী ছাত্রদের জন্য দোয়া কামনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।