চুয়াডাঙ্গা বুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু সম্প্রদায়ের দুই গ্রুপের মধ্যে সংর্ঘষে নারীসহ আহত ৭

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহের শৈলকুপায় হিন্দু সম্প্রদায়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। এসময় বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের নুন্দিরগাতী গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষে আহত পল্লী চিকিৎসক নির্মল কুমার জানান, দীর্ঘদিন ধরে হিন্দু সম্প্রদায়ের মধ্যে দুটি দলের কোন্দল বিরাজ করছিল। তিনি বলেন, এ ঘটনার জের ধরে গতকাল মঙ্গলবার রাতে তার ওপর হামলা করে প্রতিপক্ষরা। নির্মল কুমার বিশ^াস মাগুরা জেলার শ্রীপুর তাঁর কর্মস্থল থেকে রাতে বাড়ি ফেরার পথে নুন্দিরগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে প্রতিপক্ষরা তাঁর ওপর হামলা চালায়। পরে বাড়ি ভাঙচুর, নগদ টাকা ও স্বর্ণলংকারসহ মালামাল লুট করে নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে হিন্দু সম্প্রদায়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সংঘর্ষে বিপ্লব কুমার, সঞ্জয় কুমার, বাধন কুমার, নির্মল কুমার, স্মৃতি রাণী, সুবাস কুমার ও বিশ^জিৎ কুমার গুরুত্বর আহত হন।

আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়ছে। এর মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় সুবাস কুমার নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে গ্রামটিতে উত্তেজনা বিরাজ করছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন পল্লী চিকিৎসক নির্মল কুমার। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।