চুয়াডাঙ্গা সোমবার , ২৫ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হিজলগাড়ী ক্যাম্প পুলিশের অভিযানে চিহ্নিত চোর বাপ্পী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৫, ২০২১ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হিজলগাড়ী:
দর্শনা থানার হিজলগাড়ী ক্যাম্প পুলিশের হাতে জেলার চিহ্নিত চোর আটক হয়েছে। আটকের পর তাকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। জানা গেছে, গত শনিবার দিনগত রাত ২টার দিকে হিজলগাড়ী পুলিশ ক্যাম্পের টুআইসি এএসআই সবেদ আলী ফোর্স নিয়ে নেহালপুর পশ্চিমপাড়ায় রাত্রীকালীন টহল দিচ্ছিলেন। এসময় রাস্তায় পুলিশ দেখে একজন দৌঁড় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। আটকের পর তাকে এত রাতে রাস্তায় কী ও পুলিশ দেখে দৌঁড় দেওয়ার কারণ জিজ্ঞাসা করলে সে বিভ্রান্তমূলক কথাবার্তা বললে পুলিশ তাকে ক্যাম্পে নিয়ে আসে।
আটকের সময় তার কাছে আলমসাধুর ইঞ্জিন স্ট্যার্ট দেওয়ার হ্যান্ডেল পাওয়া যায়। পরে পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে আটককৃত ব্যক্তির নাম বাপ্পী (২২)। সে চুয়াডাঙ্গা জেলার একজন চিহ্নিত মোবাইল চোর। এর আগে সে চুয়াডাঙ্গা থেকে একটি মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি করে জেলহাজতে যায়। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক চুরি মামলা রয়েছে। পরে তাকে দর্শনা থানায় সোপর্দ করা হয়। পুলিশ জানায়, আটককৃত চোর বাপ্পী দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের পশ্চিমপাড়ার রেজাউলের ছেলে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।