চুয়াডাঙ্গা শুক্রবার , ২১ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

হিজলগাড়ী ক্যাম্প পুলিশের হাতে ছাগলসহ তিন চোর আটক

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২১, ২০১৭ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

চুুয়াডাঙ্গা-জালশুকা সড়ক থেকে ছাগল চুরি করে পালানোর সময়
হিজলগাড়ী ক্যাম্প পুলিশের হাতে ছাগলসহ তিন চোর আটক
20206248_1904629983113196_20959678_nহিজলগাড়ী প্রতিনিধি: চুুয়াডাঙ্গা সদর  উপজেলা জালশুকা সড়কের পাশ থেকে একটি ছাগল চুরি করে পালানোর সময় তিন চোর ও তাদের ব্যবহৃত পালসার মোটরসাইকেল আটক করেছে হিজলগাড়ী ক্যাম্প পুলিশের টুআইসি এবি আহসান।
পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা ৭ টার দিকে শংকরচন্দ্রের জালশুকা গ্রামের সড়কের পাশে একটি কালো রং এর  ছাগল ঘাস খাচ্ছিল। এ সময় ডিঙ্গেদহ দিক থেকে পালসার মোটরসাইকেল যোগে ঝিনাইদহ হাটগোপালপুর গ্রামের আমির হোসেনের ছেলে আলমঙ্গীর হোসেন (৩০), একই গ্রামের হযরত আলীর ছেলে সেলিম (২৩) এবং নারায়ন কুন্ডুর ছেলে নয়ন (২৫) সড়ক থেকে ছাগলটি ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে দ্রুতগতিতে হিজলগাড়ী বাজারে দিকে চলে যায়। পথচারীরা ছাগল চুরির দৃশ্য দেখে হিজলগাড়ী  ও বোয়ালিয়া বাজারে মোবাইলে মাধ্যমে সংবাদটি জানায়। ছাগল চুরির সংবাদ পেয়ে বোয়ালিয়া বাজারে জনগন দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটিকে ব্যারিকেড দিয়ে তিনজনকে আটক করে গণধোলায় দেয়। পরে হিজলগাড়ী ক্যাম্প পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তাদেরকে  প্রাথমিক জিজ্ঞাসা শেষে চুুয়াডাঙ্গা সদর থানায় সোর্পদ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।