চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হিজলগাড়ীতে বিট পুলিশের উঠান বৈঠকে এএসপি মুন্না বিশ্বাস

পরিবার অপরাধমুক্ত থাকলে সমাজ সুফল পাবে
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২৩ ৩:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হিজলগাড়ী:
একজন দায়িত্বশীল অভিভাবক হিসেবে সবার আগে নিজের পরিবারকে সঠিক পথে পরিচালিত করতে হবে। পরিবারের সদস্যরা কে কি করে তার খোঁজখবর রাখতে হবে। পরিবারের ছেলে সন্তানদের চলাচল পর্যবেক্ষন করতে হবে। আপনি যদি আপনার পরিবারকে সঠিক পথে পরিচালিত করতে পারেন, তাহলে আপনার পরিবারের সদস্যরা অপরাধ থেকে দূরে থাকবে। পরিবার অপরাধমুক্ত থাকলে সমাজও তার সুফল পাবে। চোখের সামনে কোনো অন্যায় কাজ দেখলে প্রতিবাদ করতে হবে। যদি প্রতিবাদ করতে সমস্যা হয় তাহলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। চুয়াডাঙ্গা জেলা পুলিশ আপনাদের পাশে সব সময় ছিলো, আছে এবং থাকবে। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং ও আত্মহত্যা প্রবণতা প্রতিরোধ, বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়তে পুলিশ ও জনগন কাধেঁ কাধ মিলিয়ে কাজ করতে হবে। গতকাল বুধবার দর্শনা থানার হিজলগাড়ীতে ৭ নম্বর বিট পুলিশ কর্তৃক আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা-জীবননগর সার্কেলের এএসপি মো. মুন্না বিশ্বাস।

বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দারের সভাপত্বিতে উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এইচ.এম লুৎফুল কবীর, নবগঠিত নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যগ্ম আহŸায়ক হামিদুল্লাহ, বেগমপুর ইউনিয়ন পরিষদের সচিব ফয়জুর রহমান।
হিজলগাড়ী প্রেসক্লাবের সভাপতি আরিফ হাসানের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন হিজলগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রাকিবুল ইসলাম, বেগমপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড সদস্য আলী কদর, ৩নম্বর ওয়ার্ড সদস্য আবু সালেহ, ৪নম্বর ওয়ার্ড সদস্য জিল্লুর রহমান, ৮নম্বর ওয়ার্ড সদস্য কায়েশ আলী প্রমুখ।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।