চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হাসাদাহে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হাসাদাহ: জীবননগর উপজেলা হাসাদাহ ইউনিয়নের কর্ন্দপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে জমিরুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেল পাঁচটায় হাসাদাহ প্রেসক্লাবে জমিরুল ইসলাম উপস্থিত হয়ে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জমিরুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে বলেন, একই গ্রামে বসবাসকারী দুদু মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী মুন্নি খাতুন (২৯) গত ১৬ই আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে মুন্নি খাতুন তার নিজ বাড়িতে দুদু মিয়ার অনুপস্থিতে একই পাড়ায় বসবাসকারী রুস্তম মিয়ার ছেলে টুটুলকে (৩৭) ডেকে নিয়ে অবৈধ কাজে লিপ্ত থাকা অবস্থায় জমিরুল ইসলাম বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় টুটুল এবং মুন্নির অবৈধ কর্মকাণ্ড নিজ চোখ দেখে ফেলে এবং এর প্রতিবাদ করলে বিষয়টি ঘটনাস্থলেই মীমাংসা হয়ে যায়। কিন্তু টুটুল এবং টুটুলের ভাই মিঠু বিভিন্নভাবে কৌশল করে জমিরুলকে মারার জন্য সুযোগ খোঁজেন। একদিন সুযোগ বুঝে গ্রামের একটি চায়ের দোকানে জমিরুল বসা অবস্থায় বেধড়ক মারপিট করেন। সে সময় জমিরুল ইসলাম বাদী হয়ে জীবননগর থানায় উপরোক্ত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের।

এরপর বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য গ্রাম্য সালিশের জন্য স্থানীয় ইউপি সদস্য উভয়পক্ষকে নিয়ে মীমাংসার কথা বলে কালক্ষেপণ করেন। এদিকে ঘটনাটি অমীমাংসিত থাকা অবস্থায় মুন্নি খাতুন পরিকল্পিতভাবে বাদী হয়ে জমিরুলের বিরুদ্ধে চুয়াডাঙ্গা কোর্টে একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। উক্ত মিথ্যা মামলার প্রতিবাদে জমিরুল ইসলাম সংবাদ সম্মেলনে আরও বলেন, ‘মুন্নি ও টুটুলের অবৈধ সম্পর্কে ধামাচাপা দিতেই আমার বিরুদ্ধে মিথ্যা করেছে। আমি উক্ত মিথ্যা মামলার তীব্র প্রতিবান জানাচ্ছি। সেই সাথে মামলাটি প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।