চুয়াডাঙ্গা বুধবার , ৩০ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতাল চত্ত্বরে কমিউনিটি ল্যাট্রিন নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র জিপু চৌধুরী চুয়াডাঙ্গা পৌর এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে রিং-স্লাব বিতরণ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০১৬ ৫:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

5555

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা পৌর এলাকার চত্ত্বরে কমিউনিটি ল্যাট্রিন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও পৌর এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে রিং-স্লাব বিতরণ করেছেন পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গতকাল বেলা সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্ত্বরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চুয়াডাঙ্গার অর্থায়নে ও তত্বাবধানে জনসাধারণের ব্যবহারের জন্য ২টি কমিউনিটি ল্যাট্রিন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান, আরএমও ডাঃ মোঃ মাসুদ রানা, কনসালটেন্ট সার্জারী ডাঃ মোঃ ওয়ালিউর রহমান নয়ন, পৌরসভার সম্মানিত কাউন্সিলর মোঃ একরামুল হক মুক্তা, মোঃ সিরাজুল ইসলাম মনি ও মুন্সি মোঃ রেজাউল করিম খোকন, পৌরসভার সহকারী প্রকৌশলী (পানি) এএইচএম সাহীদুর রশীদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ নজিবর রহমান ও সংশ্লিষ্ট ঠিকাদার ওয়ায়েস কুরুনি টিটুসহ হাসপাতাল এলাকার বাসিন্দাগণ। হাসপাতাল চত্ত্বরে কোন কমিউনিটি ল্যাট্রিন না থাকায় আগত রোগীসহ দর্শনার্থীদের সমস্যা হত। ল্যাট্রিন নির্মাণ হলে শৌচাগারের সমস্যা থাকবে না। হাসপাতাল চত্ত্বরে কমিউনিটি ল্যাট্রিন নির্মাণের উদ্যোগ গ্রহন করার জন্য সদর হাসপাতাল চত্ত্বরের সাধারণ মানুষসহ উপস্থিত সকলেই চুয়াডাঙ্গা পৌরসভা মেয়রকে ধন্যবাদ জানান এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন। মেয়র অতিদ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য নির্দেশ দেন। অপরদিকে, গতকাল বেলা ১১টায় দারিদ্র হ্রাস করণ কর্ম পরিকল্পনা (চজঅচ) এর আওতায় চুয়াডাঙ্গা পৌর এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে ৯০সেট রিং-স্লাব (প্রতি সেটে ৫টি রিং ও ১টি স্লাব) বিতরণের শুভ উদ্বোধন করেন পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন পৌরসভার সকল সম্মানিত কাউন্সিলর বৃন্দ, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আবু বকর বিশ্বাস, বস্তি উন্নয়ন কর্মকর্তা কেএম আব্দুস সবুর খান, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওছার, অনুষ্ঠনটি পরিচালনা করেন দারিদ্র হ্রাস করণ কর্ম পরিকল্পনা (চজঅচ) কমিটির সভাপতি মোঃ গোলাম মস্তফা শেখ মাস্তার। রিং-স্লাব প্রদান করার জন্য হতদরিদ্র পরিবারের সদস্যরা মেয়রকে ধন্যবাদ জানান এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।