চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হারুন রাজুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২২, ২০২২ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনা প্রেসক্লাবের নাম ভাঙিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজির অভিযোগ উঠেছে স্থানীয় একটি পত্রিকার দর্শনা ব্যুরো প্রধান হারুন রাজুর বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় দর্শনা প্রেসক্লাবে এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সবার সিদ্ধান্ত মোতাবেক এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় দর্শনা প্রেসক্লাবে জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে সবার সিদ্ধান্ত মোতাবেক সাংবাদিক এফএ আলমগীর হোসেনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। সেই সাথে গঠিত তদন্ত কমিটিকে এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার আদেশ দেয়া হয়।

দর্শনা প্রেসক্লাবের ওই বৈঠক শেষে সাংবাদিক নেতৃবৃন্দ জানান, ‘দর্শনা প্রেসক্লাব চুয়াডাঙ্গা জেলার একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাব। এই প্রেসক্লাবের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরে প্রেসক্লাবের সদস্য, সাবেক সাধারণ সম্পাদক হারুন রাজু বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজি করে আসছে বলে আমরা অভিযোগ পেয়েছি। এছাড়া সর্বশেষ তিনি অর্থাৎ হারুন রাজু কিছুদিন আগে প্রেসক্লাবের পিকনিকের নাম ভাঙিয়ে এক ব্যক্তি কাছ থেকে ১০ হাজার টাকা নেওয়াসহ সম্প্রতি কেরুজ চিনিকল পরিদর্শনে আসা শিল্প সচিবের নিউজ কভারেজের জন্য স্থানীয় কয়েকজন সাংবাদিকদের নাম ভাঙিয়েও অর্থ হাতিয়ে নিয়েছেন বলেও অভিযোগ পেয়েছি। যার জন্য সাংবাদিক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।’ তাই সাংবাদিকদের মান-রক্ষায় দর্শনা প্রেসক্লাবে এই বৈঠক করা হয় বলেও প্রেসক্লাব নেতৃবৃন্দ জানান।

এসময় উপস্থিত ছিলেন, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক এস.এম ওসমান, দর্শনা সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দর্শনা প্রেসক্লাবের সহসভাপতি কামরুজ্জামান যুদ্ধ, সাংবাদিক সমিতির সহসভাপতি জাহিদুল ইসলাম, প্রেসক্লাবের সহসম্পাদক মনিরুজ্জামান সুমন, সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল, সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হারুন রাজু, চঞ্চল মেহমুদ, আহসান হাবিব মামুন, সদস্য সুকমল চন্দ্র দাস বাঁধন, রিফাত রহমান, রাজিব মল্লিক, সাব্বির আলীম, হাসমত আলী, ইমতিয়াজ রয়েল, ওয়াসিম রয়েল, মাছুম বিল্লাহ, আব্দুর রহমান, ফরহাদ হোসেন প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।