চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হারদী ইউপির সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মানুর মৃত্যুবার্ষিকী পালন

আলমডাঙ্গা অফিস:
জানুয়ারি ২৪, ২০২২ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা হারদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম মানুর ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে এম এস জোহা কলেজের মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন হারদী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তারেক হাসান পলাশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও মরহুম শহীদ জাহাঙ্গীর আলম মানুর বড় ভাই অধ্যাপক নাজমুল ইসলাম পানু।

বিশেষ অতিথি ছিলেন হারদী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু, হারদী ইউনিয়ন বিএনপির সভাপতি মইনুল ইসলাম, আলমডাঙ্গা পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মো. সাহাবুল হক বিএ। এছাড়াও উপস্থিত ছিলেন জুহরুল ইসলাম মাস্টার, পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সাহাবুল হক, মতি বিশ্বাস, ইমান আলী, শহিদুল ইসলাম মেম্বার সাবেক মেম্বার লাল্টু, মুক্তি, সুজন, থাটি, বাদল, আইজুল, তুফান, চুন্নু মণ্ডল, মনির, আব্দুল মোতালেব খান, জহুরুল ইসলাম মাস্টার, আব্দুর রহমান বিশ্বাস, আতিয়ার রহমান প্রমুখ।

দোয়া পরিচালনা করেন জোহা কলেজের মসজিদের ইমাম আব্দুর রহিম। অনুষ্ঠান পরিচালনা করেন জহুরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত সকলে মরহুম জাহাঙ্গীর আলম মানুর মাগফিরাত কামনা ও তাঁর আত্মার শান্তি কামনা করেন। দোয়া শেষে মরহুমের মাজারে পুস্পমাল্য অর্পণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।