চুয়াডাঙ্গা শনিবার , ২০ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হারদীতে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২০, ২০১৯ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার হারদীতে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় হারদী ইউনিয়ন পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান।
প্রধান অতিথির বক্তব্যে আলমডাঙ্গার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান বলেন, ‘এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশের পাশাপাশি এলাকার সাধারণ মানুষকে সচেতন হতে হবে। হারদী ইউনিয়ন-সংলগ্ন কুষ্টিয়ার মিরপুর উপজেলা, ওই এলাকা থেকে মাদক ব্যবসায়ীসহ জঙ্গি ও সন্ত্রাসীরা অপরাধমূলক কর্মকা- করার চেষ্টা করলে পুলিশ কঠোর হস্তে তা দমন করবে। মাদকের বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। কেউ মাদকের সঙ্গে জড়িত থাকলে পুলিশ তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে। প্রত্যেক ওয়ার্ডের মেম্বাররা স্থানীয় ব্যক্তিদের সমন্বয়ে কমিটি গঠন করে গ্রাম পাহারার ব্যবস্থা করবেন। আপনারাও সচেতন থাকবেন, আপনার এলাকার কেউ মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থাকলে তাঁকে পুলিশে দেবেন।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ওসমানপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাখাওয়াত হোসেন ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম। ইউপি সচিব আলমগীর হোসেনের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, মোমতাজ উদ্দিন, হজরত আলী, আমিরুল ইসলাম, লাল চান্দ, শরিফুল ইসলাম, টিপু মিয়া, সদু মিয়া, শাহাঙ্গীর আলী, শাবু মিয়া প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।