চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হাফেজ রোকনের খুনিরা অধরা, ২৫ দিনেও হয়নি গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
শৈলকুপায় কলেজছাত্র হাফেজ রোকন হত্যার ২৫ দিন পার হলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি। আসামিরা এলাকায় ঘোরাফেরা করছে বলে অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছে তারা সক্রিয়। তথ্য-প্রযুক্তির এই যুগে ৬ আসামির কেউ গ্রেপ্তার না হওয়ায় নিহত রোকনের পরিবার হতাশ। তবে পুলিশ বলছে, আসামিরা ঘন ঘন স্থান পরিবর্তন করায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না। কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ছাত্র রোকন গত ২৮ মার্চ ছুরিকাঘাতে খুন হন। মামলার বাদী নিহত রোকনের পিতা আব্দুর রশিদ মোল্লা একজন আনসার ভিডিপির ইউনিয়ন কমান্ডার।
এদিকে, মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, আসামিদের ফোন অনুসন্ধান করে অনেক স্থানে খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু তারা ঘন ঘন লোকেশন বদলানোর কারণে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পুলিশের কোনো গাফিলতি নেই। প্রতিদিন আমরা শেখপাড়ায় অভিযান চালাচ্ছি। তিনি বলেন, পুলিশ আসামিদের তথ্য সংগ্রহ করে গ্রেপ্তারের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।