চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হাত-পা বাধা অবস্থায় সরোজগঞ্জে এক ব্যবসায়ী উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আরিফুল ইসলাম লিন্টু, সরোজগঞ্জ:
চ্য়ুাডাঙ্গার সরোজগঞ্জে নিখোঁজের ১১ ঘণ্টা পর একটি মেহগনি বাগান থেকে হাত-পা বাধা অবস্থায় ভূষিমাল ব্যবসায়ী সাগর মিয়া উদ্ধার হয়েছেন। গতকাল রোববার সকাল ৭টার দিকে সরোজগঞ্জের যাদবপুরের মাঠের একটি মেহগনী বাগান থেকে স্থানীয় কৃষকেরা তাঁকে উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেন। পরে পরিবারের সদস্যরা সাগর মিয়াকে চ্য়ুাডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ভূষিমাল ব্যবসায়ী সাগর মিয়া নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের খেজুরতলা গ্রামের মৃত শুকুর মিয়ার ছেলে।
জানা যায়, গত শনিবার রাত ৮টার দিকে সাগর মিয়া বহালগাছি মোড়ের একটি চায়ের দোকান থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা সাগর মিয়ার কোনো খোঁজ না পেয়ে সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পে জানায়। পরে নিখোঁজের ১১ ঘণ্টা পর যাদবপুর মাঠের মেহগনী বাগানে তাঁকে হাত-পা বাধা অবস্থায় পাওয়া যায়। সাগর মিয়া গুরুতর অসুস্থ থাকায় এ ঘটনার বিষয়ে আর কিছু জানা যায়নি।
এবিষয়ে সরোজগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলীম জানান, ‘সাগর মিয়া বাজারে থেকে চা খেয়ে বাড়িতে ফেরার সময় নিখোঁজ হন, এমন একটি অভিযোগ পেয়েছি।’ সকালে সাগর মিয়াকে যাদবপুরের একটি মাঠে মেহগনী বাগান থেকে নিজের গায়ের চাদর ও মাফলার দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে চ্য়ুাডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সাগর মিয়া অসুস্থ রয়েছেন, তিনি সুস্থ হলে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।