চুয়াডাঙ্গা বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৭:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহের হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিদ্যালয়ে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪ জন অভিভাবক পুরুষ সদস্যের বিপরীতে ১২ জন সাধারণ অভিভাবক সদস্য এবং সংরক্ষিত ২ জনের বিপরীত আসনে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। যথাসময়ে নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার এবং হরিণাকুণ্ডু উপজেলার সমাজসেবা অফিসার শিউলী রাণী ফলাফল ঘোষণা করেন।

এতে ভোটার সংখ্যা ছিল মোট ৯২৮ জন, মোট মহিলা ভোটার ৩৭ জন। প্রাপ্ত ফলাফলে অভিভাবক প্রতিনিধি হিসেবে সাধারণ আসনে মাহবুব রশিদ আজাদ ও রশিদ এবং উচ্চমাধ্যমিক সকিনা খাতুন ও মনোরঞ্জন বিশ্বাস। অভিভাবক মহিলা হিসেবে শিউলী খাতুন। শিক্ষক সদস্য হিসেবে মাধ্যমিক মো. মোস্তাক আহম্মেদ নির্বাচিত হয়েছে। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিলরুবা পারভীন এবং তোফাজ্জেল হোসেন নির্বাচিত হয়েছেন। সর্বমোট ৭৯% ভোট পোল হয়েছে বলেও জানান প্রিজাইডিং অফিসার।

এদিকে উপজেলা সমাজসেবা অফিসার শিউলী রাণী আরও জানান, অত্যান্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। হরিণাকুণ্ড থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আক্তারুজ্জামান লিটন জানান, আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্ব পালন করেন এসআই দীপ্তেশ সাথে সঙ্গীয় ফোর্স।

এদিকে হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা জানান, বিদ্যালয়টি সুষ্ঠুভাবে পরিচালনায় আমাদের দায়িত্ব যথাযথ পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ। শিক্ষার্থীরা যাতে একটি আদর্শ মানুষ হিসেবে তাদের সোনালী ভবিষ্যৎ গড়ে তুলতে পারে, সেদিকে আমাদের সুদৃষ্টি থাকবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।