চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুর দুই ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৬, ২০২২ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ড উপজেলার দৌলতপুর ইউনিয়নের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার বেলা দুইটায় দৌলতপুর ইউনিয়ন পরিষদের সম্মেলনকক্ষে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটের আয়-ব্যয় হিসাব করে মোট ১ কোটি ৪৬ লাখ ৭০ হাজার ৪৭০ টাকার বাজেট ঘোষণা করেন ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সচিব আসাদুজ্জামান, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, মো. জামির উদ্দিন, মো. মুকুল হোসেন, মো. আরশাফুল ইসলাম, সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ এলাকার সুধীজন।

অপর দিকে, একই দিন হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বেলা ১১টায় তাহেরহুদা ইউনিয়ন পরিষদের সম্মেলনকক্ষে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটের আয়-ব্যয় হিসাব করে মোট ১ কোটি ৩৮ লাখ ৬১ হাজার টাকার বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনজুর রাশেদ। এসময় উপস্থিত ছিলেন তাহেরহুদা ইউনিয়নের অতিরিক্ত সচিব আসাদুজ্জামান, ইউপি সদস্য সকিরন নেছা, মো. খলিলুর রহমান, মো. হাফিজ উদ্দিন, মো. আরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা, ইমাম, শিক্ষকসহ এলাকার সুধীজন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।