চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুর উপজেলা প্রাণিসম্পদ অফিসারের ব্যতিক্রমী উদ্যোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে হরিণাকুণ্ডুতে জমে উঠেছে পশুর হাট। হাটে আগত গবাদিপশুর প্রাথমিক চিকিৎসা, স্বাস্থ্য পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন ধরণের সেবা দেওয়া হচ্ছে। এমনি এক ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার প্রাণিসম্পদ অফিসার ডা. উজ্জ্বল কুমার কুণ্ডু। গতকাল বুধবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ অফিসারের নেতৃত্বে একটি ভেটেরিনারি মেডিকেল টিম হরিণাকুণ্ড উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের চরপাড়া পশুর হাটে চিকিৎসা সেবাদানকালে ডা. উজ্জ্বল কুমার কুণ্ডু জানান, কুরবানির আগ পর্যন্ত এই কার্যক্রম অব্যহত থাকবে। কোনো গরু কিংবা ছাগল অসুস্থ হয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য ভেটেরিনারি মেডিকেল টিম সবসময়ই বদ্ধপরিকর।

প্রাণিসম্পদ অফিসারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বাজারের ক্রেতা ও বিক্রেতারা এসময় উপস্থিত ছিলেন ৭ নম্বর রঘুনাপুর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন, ডা. মনোজিৎ কুমার সরকার, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (অঃ দাঃ)।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।