চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে হতদরিদ্র প্রদ্বীপের মহিষের আকস্মিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১, ২০২২ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার মাঠ আন্দুলিয়া গ্রামে চার লাখ টাকা মূল্যের একটি মহিষ হঠাৎ মারা গেছে। মহিষটি মৃত্যুর পর হতদরিদ্র প্রদ্বীপ কুমার দাস পথে বসেছেন। তিনি মাঠ আন্দুলিয়া গ্রামের বুদ্ধিশ^রের ছেলে।

রঘুনাথপুর ইউনিয়নের স্থানীয় ইউপি মেম্বার রুহুল আমীন জানান, গতকাল শুক্রবার রাতে নিজের বাড়ির কলপাড়ে মহিষটির গা ধোয়াচ্ছিলেন প্রদ্বীপ। এসময় পড়ে মৃত্যুবরণ করেন। প্রতিবেশী শফিকুল ইসলাম জানান, প্রদ্বীপ কুমার দরিদ্র শ্রেণির মানুষ। মাহিষটি ছাড়া তার কোনো সম্বল ছিল না। আকস্মিকভাবে মহিষটি মারা যাওয়ায় তিন মেয়ে নিয়ে পথে বসেছেন প্রদ্বীপ। শফিকুল ইসলাম আরও জানান, মহিষটির আনুমানিক মূল্য চার লাখ টাকা হবে।

Girl in a jacket

এ বিষয়ে রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দীন জানান, প্রদ্বীপের মহিষের মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত। উপজেলা প্রশাসনের মাধ্যমে কিছু করা যায় কি না, চেষ্টা করে দেখা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।