চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে আটটার দিকে হরিণাকুণ্ডু-ঝিনাইদহ সড়কের পারমথুরাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক হলেন- হরিণাকুণ্ড উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ন হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২০) ও একই উপজেলার চাঁদপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২০)।
জানা যায়, রোববার সকাল সাড়ে আটটার দিকে ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়া এলাকার কিংশুক ইটভাটার মালিকানাধীন একটি ট্রাক্টর হরিণাকুণ্ডুর দিকে আসছিল। এ সময় সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক্টরটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক্টর চালক শফিকুল ইসলাম। মোটরসাইকেল চালক শাকিল ট্রাক্টরের চাকার পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে শাকিলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি নিহত হন।
এবিষয়ে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা-কবলিত ট্রাক্টর ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।