চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে সরকারি সফরে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৭, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডুতে সরকারি সফরে এসেছেন বাংলাদেশ সরকারের ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) ড. অমিতাভ সরকার। এসময় তিনি বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শন করেন। গতকাল সোমবার সকালে তিনি প্রথমে উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। এসময় ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান, ড. অমিতাভ সরকারের একান্ত সচিব মো. মাসুদুল আলম, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহাসহ সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ উপস্থিত ছিলেন।

পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান, ড. অমিতাভ সরকারের একান্ত সচিব মো. মাসুদুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম।

মতবিনিময় সভায় উপজেলা কৃষি অফিসার হাফিজ হাসান, মহিলাবিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. উজ্জল কুমার কুণ্ডু, উপজেলা প্রকৌশলী রাকিব হাসান, উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান, আনসার ভিডিপি কর্মকর্তা রিনা খাতুন, নির্বাচন অফিসার নূর-উল্লাহ, উপজেলা প্রোগ্রামার ওয়াসিকুর রহমান, জাইকা উপজেলা সমন্বয়কারী কামরুন নাহার, উপজেলা সহকারী বিআরডিবি কর্মকর্তা আমজাদ হোসেন, তথ্য আপা শামীমা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) ড. অমিতাভ সরকার ২০০৪ থেকে ২০০৬ সাল পর্যন্ত হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।