চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে শিক্ষাপ্রতিষ্ঠানে মাদকবিরোধী আলোচনা সভা

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৪, ২০২২ ৮:০২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়নের সোনাতনপুর মাধ্যমিক বিদ্যালয় ও রিশখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মাদক বিরোধী গণসচেতনতা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে সোনাতনপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাবুদ্দিন ও জীবন কুমার দে-এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঝিনাইদহের সহকারী  পরিচালক গোলক মজুমদার।

এসময় উপস্থিত থেকে দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আবুল কালাম আজাদ ইউনিয়নবাসীকে মাদক মুক্ত করার জন্য যা যা করার প্রয়োজন, তা করবেন বলে ঘোষণা দেন। তিনি একটি মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন। সভায় বক্তব্য দেন সোনাতনপুর পুলিশ ক্যাম্পের এএসআই কাজী বায়োজিত। আলোচনা সভা শেষে ৩ শ শিক্ষার্থী মাদক বিরোধী শপথ গ্রহণ করেন। পরে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঝিনাইদহ শিক্ষা উপকরণ হিসেবে জ্যামিতি বক্স বিতরণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।