চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৮, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে দিনব্যাপী এ কর্মশালার উদ্বোধন করেন হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হরিণাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন।

কর্মশালায় হরিণাকুণ্ডু পৌর মেয়র মো. ফারুক হোসেন, হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামিনুর রশিদ, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া, শরাফত দৌলা ঝণ্টু, আবুল কালাম আজাদ, মনজুর রাশেদ, কামাল হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রকের সহকারী পরিচালক গোলাম মজুমদারসহ বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মশালায় বক্তাগণ মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার বিষয়ে সকলেই ঐক্যমত পোষণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।