চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: হরিণাকুণ্ডুতে নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ কারেন্ট জাল দিয়ে মাছ ধরার অপরাধে দুইজনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে হরিণাকুণ্ডু পৌর এলাকার বৈঠাপাড়া ক্যানেলে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুষ্মিতা সাহা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার সুষ্মিতা সাহার নেতৃত্বে দুইজনকে অবৈধভাবে নিষিদ্ধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং অবৈধ জালগুলো আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করেন তিনি। এসময় ১৯৫০ এর ৫ এর ১ ধারা মোতাবেক আমাত মণ্ডলকে ৫ হাজার টাকা ও পারভিনা খাতুনকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Girl in a jacket

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু উপজেলা মৎস্য অফিসার মো. নান্নু রেজা, ক্ষেত্র সহকারী মামুনুর রশিদসহ পুলিশের একটি দল।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।