চুয়াডাঙ্গা শনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১১, ২০২২ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ২২ বোতল ফেনসিডিলসহ আরাফাত হোসেন (৩২) ও সোহেল রানা (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার চটকাবাড়িয়া ও গোপীনাথপুর মাঠের ক্যানেলের সড়কের ওপর থেকে তাঁদের আটক করা হয়। আরাফাত হোসেন ঝিনাইদহ শহরের ওয়ারলেস পাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে ও সোহেল রানা চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার রাধিকাগঞ্জ গ্রামের আব্দুল মজিদের ছেলে।

পুলিশ জানায়, ওই এলাকায় মাদকের কারবার হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করা হয়। দীর্ঘদিন ধরে তাঁরা মাদকের কারবারের সাথে জড়িত ছিলেন। হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, আলমডাঙ্গা এলাকা থেকে একটি মাদকের চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে মোটরসাইকেল আরোহী ওই দুই যুবককে তাড়া করে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁদের সাথে থাকা একটি কাগজের কার্টুনের মধ্যে লুকিয়ে রাখা ২২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। মাদকের মামলায় তাঁদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।