চুয়াডাঙ্গা সোমবার , ১৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুণ্ডুতে তিন ইজিবাইক চোর গ্রেপ্তার

ঝিনাইদহ অফিস:
মে ১৬, ২০২২ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

হরিণাকুন্ডু থানা পুলিশ ইজিবাইক চোর দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- মাগুরা সদর উপজেলার তেফুলিয়া গ্রামের কামাল বিশ্বাসের ছেলে হাসান বিশ্বাস (৫০), সামাদ মণ্ডলের ছেলে আজিজ মণ্ডল (৪০) ও হরিণাকুণ্ডুর শড়াতলা গ্রামের আলী হোসেনের ছেলে খোকন (২৫)।

পুলিশ জানায়, হরিণাকুণ্ডুর পৈলেনপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে সোহাগের একটি ইজিবাইক চুরি হয়ে যায়। গত ১০ এপ্রিল সোহাগ হরিণাকুণ্ডু থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করে। প্রযুক্তি ও মোবাইল ট্রাকিং করে ঢাকার সাভার থেকে আসামি খোকন আলীকে গ্রেপ্তার করে। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী মাগুরা থেকে হাসান ও আজিজকে গ্রেপ্তার করে পুলিশ। আসামিদের দেওয়া স্বীকারোক্তি মোতাবেক পুলিশ চুরি যাওয়া ইজিবাকটিও উদ্ধার করে।

ইজিবাইক চালক সোহাগ জানান, ‘খোকন ঝিনাইদহ যাওয়ার কথা বলে আমাকে সারাদিন বিভিন্ন স্থানে নিয়ে বেড়ান। একপর্যায়ে টাকা দেওয়ার কথা বলে তার নিজ বাড়িতে নিয়ে যায়। বাড়ি ফেরার পথে মাঝপথে ছুরি দেখিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।