চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় সরোজগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক সুমন গুরুত্বর আহত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, সরোজগঞ্জ:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় সরোজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উথলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এমএসজেডএ সুমন গুরুত্বর আহত হয়েছেন। গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে আলমডাঙ্গা উপজেলার পারলক্ষীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সরোজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুমন ও প্রচার সম্পাদক ইকরামুল হোসেন গতকাল বিকেলে ব্যবসায়ীক কাজে সরোজগঞ্জ থেকে খাসকররা বাজারে যাচ্ছিলেন। এসময় পথিমধ্যে পারলক্ষীপুর গ্রামে পৌঁছালে সামনে থাকা একটি ট্রাকে ডিস ক্যাবলের তার আটকিয়ে গেলে হঠাৎ চলন্ত ট্রাকটি পিছনের দিকে পিছিয়ে এলে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে তাঁরা আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দেখতে ছুটে যায় দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিক, সরোজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফুল ইসলাম লিন্টু, সাংগঠনিক সম্পাদক এম. লাবলু রহমান, বুলবুল আহম্মেদ শিপন, আরিফুল হাসান, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল রানা, কুতুবপুর ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি আকতার হোসেন, অগ্রণী ব্যাংক কর্মকর্তা শংকর শর্মা, কৃষি ব্যাংক কর্মকর্তা সিজন, দেবাশীষ ঘোষ, হাসান, ডালিম, রানা প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।