চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক লীগ নেতা আল ইমরানের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশে জিপু চৌধুরী

রাজপথে আন্দোলনের মাধ্যমে আমাদের দাবি আদায় করবো
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুর্বৃত্তদের হাতে নিহত পৌর স্বেচ্ছাসবক লীগের সাধারণ সম্পাদক আল ইমরানের হত্যাকারীদের গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রতিবাদ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আলিফ উদ্দিন মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিলন মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমরা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলাম আল ইমরানের হত্যাকারীদের গ্রেপ্তার করতে। আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম তার চৌকস পুলিশ সদস্যদের নিয়ে ১ নম্বর আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হন। এরপর বেশ কয়েকদিন হয়ে গেলেও অন্যান্য আসামিদের ধরার ব্যাপারে কোনো অগ্রগতি নেই। আমরা ৪৮ ঘণ্টা সময় দিয়েছিলাম, কিন্তু তাও গ্রেপ্তার হয়নি। আমরা পুলিশ-প্রশাসনের ভাইদের স্পষ্টভাবে বলতে চাই আপনারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দ্রুত অন্য আসামিদের গ্রেপ্তার করুন। না হলে আমরা রাজপথে আন্দোলনের মাধ্যমে আমাদের দাবি আদায় করবোই করবো।’

বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, চুয়াডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম ভুলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুর রাজ্জাক ও আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন। আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আলম হোসেনের উপস্থাপনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদকের মধ্যে এনামুল হক, রাজু আহম্মেদ, রহিদুল ইসলাম, জসিম উদ্দিন জসি, লতিফ বিশ্বাস, রাসেল, লিটন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা নজরুল ইসলাম, রহমত আলী প্রমুখ।

আলোচনা সভায় বক্তরা বলেন, আল ইমরানের সকল হত্যাকারিদের অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। উল্লেখ্য গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আল ইমরানকে (২৫) স্টেশন সংলগ্ন গোবিন্দপুর মাঠপাড়ার বাইপাস সড়কের ব্যাংকার ফখরুল ইসলামের বাড়ির সামনে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। মাসুদ রানা ও সাকিব মিলে আল ইমরানকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে । পরে স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ হত্যা কান্ডের ঘটনায় আল ইমরানের পিতা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় কাউন্সিলর বাবুসহ ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছে। হত্যা মামলার প্রধান আসামী মাসুদ রানাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।