চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক লীগ একটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক সংগঠনে পরিণত হয়েছে

চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সকল ষড়যন্ত্রকে প্রতিহত করার শক্তি আমাদের আছে : জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিপু চৌধুরী

 

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। গতকাল বুধবার উপলক্ষে জাতীয় দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা আতশবাজির আয়োজন করা হয়। সকাল সাড়ে ছয়টায় চুয়াডাঙ্গা কেদারগঞ্জের দলীয় কার্যালয়ে জাতীয় দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা।

পরে বিকেল পাঁচটায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর নেতৃত্বে নেতাকর্মীদের অংশগ্রহণে শহরের কেদারগঞ্জের দলীয় কার্যালয় থেকে একযোগে একটি বৃহত্তর বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নতুন বাজার, কোর্ট রোড, পুরাতন হাসপাতাল রোড, আবুল কাশেম সড়কসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে শহীদ হাসান চত্বরে এসে শেষ হয়। পরে শহীদ হাসান চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ প্রমাণ করেছে ২৮ বছরে আমরা একটি তরতাজা যুবক স্বেচ্ছাসেবক লীগ পেয়েছি। স্বেচ্ছাসেবক লীগ সারাদেশেই একটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক সংগঠনে পরিণত হয়েছে। তিনি বলেন, আবার চক্রান্ত শুরু হয়েছে। শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্ত করছে। এই দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। দেশের উন্নয়ন বিএনপির লোকজন সহ্য করতে পারছে না। আমরা স্পষ্ট করে বলে দিতে চাই, কোনো অপশক্তিকে প্রশ্রয় দেওয়া হবে না। সকল অপশক্তি রুখতে বাংলাদেশ আওয়ামী লীগ এর অঙ্গসহযোগী সংগঠন সবসময় প্রস্তুত।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার নির্দেশ মতো সকল কাজ করছে। এখন স্বেচ্ছাসেবক লীগ নিজেই তৈরি হয়েছে শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ নির্মাণে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করছে।

সভাপতির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, আজকে সকলে অক্লান্ত পরিশ্রম করে আপনারা জামায়াতবিএনপিকে জানান দিয়েছেন যদি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে, এই দেশের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হয়, চুয়াডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগই যথেষ্ট জবাব দেওয়ার জন্য। চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আজকের উপস্থিতি প্রমাণ করে আমরা থেমে থাকার নয়। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করার শক্তি আমাদের আছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের জন্য সব সময় প্রস্তুত থাকি।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী, জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষক লীগের সভাপতি সাবেক মোমিনপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাফিজুর রহমান মাফিসহ বাংলাদেশ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।