চুয়াডাঙ্গা রবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যবিধি অমান্য, হিজলগাড়ী বাজারে ১০ জনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১, ২০২১ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হিজলগাড়ী:
চুয়াডাঙ্গা সদরের হিজলগাড়ী বাজারে চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেট যৌথ অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১০ জনকে জরিমানা করেছেন। সর্তক করা হয়েছে সাপ্তাহিক হাটের ইজারাদারসহ অন্য ব্যবসায়ীদের। গতকাল শনিবার বিকেল ৫টা থেকে প্রায় দেড় ঘণ্টা হিজলগাড়ী বাজারে অবস্থান নেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক-উজ-জামান, সবুজ কুমার বসাক, মো. ফিরোজ হোসেন ও মো. জাকির হোসেন।
এসময় স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় বি এম তারিক-উজ-জামান ৪টি মামলায় ১৪ শ টাকা, সবুজ কুমার বসাক ১টি মামলায় ৫ শ টাকা, মো. ফিরোজ হোসেন ২টি মামলায় ৪ হাজার টাকা ও জাকির হোসেন ৪টি মামলায় ২ হাজার টাকাসহ সর্বমোট ১০টি মামলায় ৭ হাজার ৯ শ টাকা জরিমানা আদায় করেন। এসময় সরকারি নির্দেশনা যথাযথভাবে মেনে চলার জন্য হিজলগাড়ী বাজারের সাপ্তাহিক হাটের ইজারার ও অন্যান্য ব্যবসায়ীদের সর্তক করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার, হিজলগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই তাপস সরকার, টুআইসি সবেদ আলী প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।