চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যবিধি অমান্য, আন্দুলবাড়ীয়ায় দুই ব্যবসাপ্রতিষ্ঠানে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১টার দিকে আন্দুলবাড়ীয়া বাজারের সরকার প্লাজায় অবস্থিত মেসার্স সিনড্রেলা ফ্যাশান হাউজ ও আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে তরফদার মার্কেটে অবস্থিত হারুন ক্রোকারিজ দুটি ব্যবসাপ্রতিষ্ঠান খুলে রাখায় পৃথকভাবে এ অভিযান চালানো হয়।
জানা গেছে, স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ১৮৬০ দণ্ডবিধির ২৬৯ ধারা মোতাবেক পৃথকভাবে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শহিদুল আলম বাচ্চুকে ৫ শ টাকা ও কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের হারুন অর-রশিদকে ৩ শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রট এস এম মুনিম লিংকন এবং জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন। এসময় উপস্থিত ছিলেন জীবননগর থানার ওসি (তদন্ত) তুহিনুজ্জামান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।