চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্বামী ফোন রিসিভ না করায় অভিমানে আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২০, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক

স্বামী ফোন রিসিভ না করায় নীলফামারীর ডোমার পৌর এলাকার আলিফা বেগম (২৫) নামে এক গৃহবধূ অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যায় উপজেলার পূর্ব চিকনমাটি পৌর এলাকার ৯ নং ওয়ার্ড জোড়পাখুড়ী কমিশনার পাড়ায় এ ঘটনাটি ঘটেছে।
আলিফা বেগম চিকনমাটি জোড়পাখুড়ী পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের মাহাতাব হোসেনের মেয়ে এবং নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার জনি ইসলামের স্ত্রী। তাদের কোলজুড়ে তিন বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে।

এ বিষয়ে ৯নং ওয়ার্ড কাউন্সিলর আনারুল ইসলাম আত্নহত্যার বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে জানিয়েছেন, আলিফা বেগম আগে থেকেই অসুস্থ ছিলেন এবং তার ভাই আব্দুস সালাম তাকে চিকিৎসা করানোর জন্য ঢাকা থেকে ডোমারে তার বাবার বাড়িতে নিয়ে আসেন। আলিফা বেগম সকাল থেকে বেশ কয়েকবার তার স্বামী জনি ইসলামের মোবাইল ফোনে ফোন দেয় স্বামী জনি স্ত্রীর দেওয়া ফোন রিসিভ না করায় স্বামীর উপর প্রচন্ডভাবে মন খারাপ করেন আলিফা বেগম।

এরই এক পর্যায়ে সবার অজান্তে অগোচরে সন্ধ্যার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আলিফা।

তিনি আরও বলেন, ‘আমার ধারণা হচ্ছে,স্বামীর ওপর অভিমান করেই আলিফা বেগম এই আত্মহত্যা করেছেন’ জানান  কাউন্সিলর আনারুল ইসলাম।

এ বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং মেয়ের পরিবার থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি জেলা মর্গে পাঠানো হবে এবং ময়নাতদন্ত শেষে আলিফার লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।