চুয়াডাঙ্গা সোমবার , ২৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০১৭ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগরে সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের ৬৩তম শাখার উদ্বোধন
মিঠুন মাহমুদ: সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের চুয়াডাঙ্গা জেলার জীবননগর শহরের প্রাণকেন্দ্রের তরফদার নিউ মার্কেটে ব্যাংকের ৬৩তম শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকটির পরিচালক ইঞ্জিনিয়ার মো. মোকলেসুর রহমান তরফদার টিপু প্রধান অতিথি থেকে শাখাটি উদ্বোধন করেন।
গতকাল রবিবার সকাল ১১ টায় শাখা চত্বরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘ব্যাংকিং একটি সেবামূলক ব্যবসা। গ্রাহকদের কাছে আমরা সেবা বিক্রি করি। সুতরাং সেবাই আমাদের শক্তি। তিনি বলেন, আমাদের ব্যাংকে কোনো গোপন চার্জ নেই। গ্রাহকের অজ্ঞাতে কোনো অর্থ কর্তন করা হয় না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত।’
তিনি আরো বলেন, ‘এসবিএসি ব্যাংক ইতোমধ্যে দেশের ব্যাংকিং ব্যবস্থায় শক্তভিত্তি রচনা করতে সক্ষম হয়েছে। গোটা ব্যাংকিং খাত যেসময়ে খেলাপি ঋণে জর্জরিত, সে সময়ে কার্যক্রমের দীর্ঘ কয়েক বছরের পথচলায়ও এসবিএসি ব্যাংকের খেলাপি ঋণ প্রায় শুন্য। তিনি বলেন, এ ব্যাংকের পরিচালনা পর্ষদে স্বনামধন্য ব্যবসায়ী, সফল পেশাজীবী, আর্থিক খাত বিশ্লেষকের সমন্বয় ঘটেছে। যাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।