চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্পট : চুয়াডাঙ্গা সদর থানা: পুলিশ দিচ্ছে চা-চকলেট আর ফুল!

সোহেল রানা ডালিম:
জানুয়ারি ২৪, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপ ফুল হাতে ফটকের সামনে দাঁড়িয়ে দুই পুলিশ। ফটকে আসতেই সেই ফুল বাড়িয়ে স্বাগত জানানো হচ্ছে সেবাপ্রার্থীদের! শুধু বাইরে নয়, ভেতরেও চমক। প্রত্যেককেই আপ্যায়ন করা হচ্ছে চকলেট ও চা দিয়ে। থানায় আগত সেবাপ্রার্থীদের জন্য এমন ব্যতিক্রমী আয়োজন করেছে চুয়াডাঙ্গা সদর থানা। থানায় এসে এমন আতিথেয়তা পেয়ে মুগ্ধ সেবাপ্রার্থীরাও।

এ প্রসঙ্গে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘আমরা পুলিশ সম্পর্কে মানুষের ভেতরে থাকা ভুল ভীতি দূর করতে চাই। তাই এই আয়োজন। থানায় আগত প্রত্যেক সেবাপ্রার্থীকেই এভাবে অভ্যার্থনা জানানো হচ্ছে।’

পুলিশ জানায়, মানুষের মনে পুলিশ সম্পর্কে থাকা ভুল ভীতি দূর করতে ব্যতিক্রমী এক আয়োজন গ্রহণ করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। থানায় আগত প্রত্যেককেই মূল ফটকে গোলাপ ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এরপর ভেতরে চকলেট ও চা দিয়ে আপ্যায়ন করা হয়। আগত প্রত্যেক সেবাপ্রার্থীই এমন অভ্যর্থনা পান। এমন অভ্যর্থনায় তারা অভিভূত।

এদিকে, চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের এ উদ্যোগ প্রসংসায় ভাসছে সকলের। চুয়াডাঙ্গার সচেতন সমাজের নাগরিকেরা বলছেন, পুলিশের এরকম উদ্যোগ সমাজে পুলিশকে আরও বেশি বন্ধু ভাবতে শেখাবে। সত্যিই উদ্যোগটি প্রশংসনীয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।