চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৯, ২০২২ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হরিণাকুণ্ডু: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে হরিণাকুণ্ডু পৌরসভার আদর্শ চটকাবাড়িয়া গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে তানভীর হোসেন বাপ্পির বাড়িতে অনশন করছেন তিনি। অনশনরত ওই তরুণী পল্লীর এক সংম্ভ্রান্ত পরিবারের মেয়ে।

ভুক্তভোগী ওই তরুণী জানান, প্রথমে মোবাইল ফোনের মাধ্যমে তাদের যোগাযোগ হয়। এরপর দীর্ঘসময় পার হয়ে যায় তাদের প্রেম কাহিনী। গত ফেব্রুয়ারি মাসে নোটারী পাবলিকের মাধ্যমে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের মাস পার হয়ে যাওয়ার পরেও ওই তরুণী স্ত্রী মর্যাদা না পেয়ে স্বীকৃতির দাবিতে অনশনে বসেছেন। স্ত্রীর স্বীকৃতি না দিলে আইনের আশ্রয় নেবেন বলে সাংবাদিকদের জানান ওই তরুণী।

এদিকে, বাড়িতে প্রেমিকার অনশনের খবর পেয়ে পালিয়েছেন বাপ্পি। এলাকাবাসী জানান, ওই মেয়ের অভিভাবক গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।