চুয়াডাঙ্গা সোমবার , ২৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর পরকিয়ায় গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৮, ২০২২ ৯:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
মেহেরপুরের গাংনীতে স্ত্রীর পরকিয়া সইতে না পেরে আত্মহত্যা করেছেন স্বামী রফিকুল ইসলাম (৪২)। গত শনিবার দিবাগত রাতের কোনো এক সময় ঘরের ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। রফিকুল ইসলাম গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামের বিলপাড়ার ইদু বক্স মালিথার ছেলে।
মৃতের স্বজন ডালিম জানান, রফিকুল প্রবাসে থাকার সুবাদে তাঁর স্ত্রী উম্মে সালমা তাঁর ভাসুর মৃত বজলুর রহমানের ছেলে আশিকের সাথে পরকিয়ার সম্পর্ক গড়ে তোলে। এ নিয়ে তাঁদের মধ্যে প্রায় সময় ঝগড়া-বিবাদ লেগে থাকত। ২৫ দিন আগে রাগ করে রফিকুলের স্ত্রী উম্মে সালমা মায়ের বাড়ি চলে যায়। পরে রফিকুল ইসলাম পরিবারের সদস্যদের পাঠালে না আসায়, নিজে গিয়ে বুঝিয়ে তাঁর স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন। এরই মধ্যে গতরাতে আবার তাদের কথা কাটাকাটির একপর্যায়ে রফিকুল তাঁর পাশের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।