চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রী ধর্ষণ অপচেষ্টা মামলায় দুজনের আত্মসমর্পণ

প্রতিবেদক, দামুড়হুদা:
ডিসেম্বর ১৩, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় খ্রিস্টান পল্লীতে ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অপচেষ্টা মামলার দুই আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। গতকাল রোববার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা দায়রা জজ আদালতে তাঁরা দুজন আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণকারীরা হলেন- উপজেলার কার্পাসডাঙ্গা বাঘাডাঙ্গার মেহেদী হাসান মিলন ও সহযোগী তিতাস লাহিড়ী।

জানা যায়, গত ২৮ নভেম্বর সন্ধ্যার দিকে বাড়ি থেকে ওই স্কুলছাত্রী পার্শ্ববর্তী আপন বড় চাচার বাড়ি যাচ্ছিল। এসময় মেহেদী হাসান মিলন ও তিতাস লাহিড়ী ছাত্রীটিকে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে মোটরসাইকেলযোগে অপহরণ করে। পরে এলাকার মতিয়ার ইটভাটার পাশে একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে স্কুলছাত্রীর জ্ঞান ফিরলে চিৎকার দিলে তারা পালিয়ে যায়। খবর পেয়ে ছাত্রীটিকে উদ্ধার করে পরিবারের সদস্যরা।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অপচেষ্টা মামলায় মেহেদী হাসান ও তিতাস লাহিড়ী নামের দুজন চুয়াডাঙ্গা আদালতে আত্মসমর্পণ করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।