চুয়াডাঙ্গা শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রীকে উত্যাক্ত, তিন বখাটে আটক

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উত্ত্যক্তের অভিযোগে তিন বখাটে যুবককে আটক করেছে পুলিশ। এদের মধ্যে দুজনকে মুচলেকা নিয়ে তাদের পিতার জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অপর একজনের কোনো অভিভাবক না আসায় তাকে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান জুয়েলের কাছে সোর্পদ করা হয়েছে।

জান যায়, গতকাল বৃহস্পতিবার কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে বনভোজনের অনুষ্ঠান ছিল। এসময় বিদ্যালয়টির কোমলমতি শিক্ষার্থীরা বনভোজনে আসে। দুপুর ২টার দিকে স্কুলছাত্রীকে একা পেয়ে নতিপোতা ইউনিয়নের কালিয়াবকরি গ্রামের হায়দার আলীর ছেলে চুল ব্যবসায়ী সাইফুল, একই গ্রামের আ. জলিলের ছেলে সুইট ও কানাইডাঙ্গা গ্রামের তারিক মিলে উত্ত্যাক্ত করে। স্থানীয়রা তাদের ধরে গণধোলাই ও জুতাপেটা করে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে। অভিযোগকারী মামলা-মোকর্দমা না করায় গতকাল রাত ১০টার দিকে মুচলেকা নিয়ে পরিবারের সদস্যদের জিম্মায় মুক্তি দেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।